কল ড্রপে ক্ষতিপূরণ হিসেবে টাকা ফেরত পাবেন গ্রাহক: বিটিআরসি চেয়ারম্যান

0
22

বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান শ্যাম সুন্দর শিকদার বলেছেন, এই সংস্থা জনগণের স্বার্থ নিয়ে কাজ করে। ‘এক দেশ-এক রেট’ যে সেবা চালু করা হয়েছে তাও জনগণের জন্য। গ্রাহকদের বিড়ম্বনার কথা বিবেচনায় নতুন নির্দেশনা আসছে। যেখানে কল ড্রপের জন্য ক্ষতিপূরণ দিতে হবে সংশ্নিষ্ট অপারেটরকে। প্রথম ও দ্বিতীয় কল ড্রপে ৩০ সেকেন্ড এবং তৃতীয় থেকে সপ্তম বার কল ড্রপের জন্য ৪০ সেকেন্ডের টাকা ফেরত পাবেন গ্রাহক।

সোমবার খুলনায় বাংলালিংক আয়োজিত সংবাদ সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন। দেশের প্রথম অপারেটর হিসেবে ২ দশমিক ৩ গিগাহার্জ ব্যান্ডের নতুন স্পেকট্রাম দিয়ে বাংলালিংকের ফোরজি সেবা চালুর আনুষ্ঠানিক যাত্রা শুরু উপলক্ষে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ অ্যাপিকিউটিভ অফিসার এরিক অস, বিটিআরসির ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অপারেশনস ডিভিশনের কমিশনার মহিউদ্দিন আহমেদ, বাংলালিংক কর্মকর্তা তাইমুর রহমান, হুসেইন তুরকার, এফ এম শাহরিয়ার ওমর প্রিন্স প্রমুখ।

সংবাদ সম্মেলন শেষে বিটিআরসি চেয়ারম্যান বাংলালিংকের ভ্রাম্যমাণ এপপেরিয়েন্স জোন উদ্বোধন এবং কাস্টমার কেয়ার সেন্টার পরিদর্শন করেন। এছাড়া তিনি বাংলালিংকের দ্রুততম মোবাইল ইন্টারনেট ও ডিজিটাল সার্ভিস টফি, হেলথ হাব ও অ্যাপলিংক ব্যবহার করে দেখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here