Taarak Mehta Ka Ooltah Chashmah : ‘ভেবেছিলাম সুযোগ পাব…’, দয়া বেন হতে চাওয়াই কাল! বিরাট বিপদে টেলি অভিনেত্রী – bade achhe lagte hain fame kajal pisal opens up about audition as daya bean for taarak mehta ka ooltah chashmah

0
13

[ad_1]

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় কমেডি ধারাবাহিক তারক মেহতা কা উলটা চশমা (TMKUC)। এই ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় চরিত্র দয়া বেন। ছোট পর্দার ফেমাস স্টার দিশা ভকানি দয়া বেনের চরিত্রে অভিনয় করে দর্শকের মন জিতে নিয়েছিলেন। এই কমেডি ধারাবাহিক থেকে দিশা বেড়িয়ে যাওয়ার পর আজ পর্যন্ত তাঁর জায়গায় নতুন কোনও মুখ দেখা যায়নি। বেশ কয়েকবার শোনা গিয়েছে, দয়া বেনের চরিত্রে বহু অভিনেত্রী অডিশনও দিয়েছেন। সেই তালিকায় ছিলেন অভিনেত্রী কাজল পিসল, ঐশ্বর্য সকুজার মতো বেশ কিছু তারকা। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমেকর সামনে দয়া বেনের চরিত্রের জন্য তাঁর অডিশন দেওয়ার বিষয় নিয়ে মুখ খুলেছেন কাজল (Kajal Pisal)। দিশা ভকানির জায়গায় অডিশন দেওয়ার জন্য তাঁকে বহুমুখী সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। তাহলে জেনে নেওয়া যাক কোন সমস্যার কথা বলেছেন কাজল।

Daya Ben Cancer : ক্যানসারে আক্রান্ত দয়া বেন? জল্পনা নিয়ে মুখ খুললেন অভিনেত্রীর ভাই
অভিনেত্রীর সংযোজন, “দয়া বেনের চরিত্রে আমি সত্যিই অডিশন দিয়েছিলাম। গত অগাস্টে আমি এই চরিত্রে অভিনয়ের জন্য অডিশন দিয়েছিলাম। অডিশন দেওয়ার বিষয়টিকে আমি সংবাদমাধ্যমের সামনে হাইলাইট করতে চাইনি। কারণ সেটা আর পাঁচজন তারকা যেমন অডিশন দেয় আমিও দিয়েছিলাম।

Daya Ben News : ক্যানসারে আক্রান্ত দয়াবেন? সিরিয়ালে কামব্যাকের গুঞ্জনের মধ্যেই ভক্তদের জন্য দুঃসংবাদ
কিন্তু, আমার ভাগ্যে শিকে ছেড়েনি। প্রযোজনা সংস্থার তরফে কোনও ইতিবাচক উত্তর পাইনি। তখনই বুঝে গিয়েছিলাম যে আমি এই চরিত্রের জন্য সিলেক্ট হয়নি। তবে বেশ কিছু সংস্থা ভেবে নিয়েছিল আমি দয়া বেনের চরিত্রে অভিনয় করব। তাই আমাকে তাঁরা কোনও নতুন প্রস্তাব দেয়নি।”

Disha Vakani Taarak Mehta Return : গোকুলধামে ফিরছেন দয়া বেহেন, ‘দিশা’ খুঁজে পাবেন নির্মাতারা?
কাজল আরও বলেন, “দয়া বেনের চরিত্রের প্রস্তাব পেয়ে আমি সত্যিই খুব খুশি হয়েছিলাম। নতুন প্রস্তাব নিয়ে খুব উত্তেজিত হয়ে পড়েছিলাম। কারন বেশ কিছুদিন হল আমি ছোট পর্দা থেকে দূরেই রয়েছি। তাই যখন নতুন প্রস্তাবটা পেলাম…যাই হোক…তবে খুব আশা ছিল।

দয়া বেনের চরিত্রের জন্য অডিশন দেওয়ার পর আমি নিজেও বেশ কয়েকটি প্রস্তাব ফিরিয়েছিলাম। ভেবেছিলাম দয়া বেনের চরিত্রের জন্য আমি হয়তো সিলেক্ট হব। তবে এখন আমার হাতে সেইভাবে কোনও কাজ নেই। নতুন কাজের সুযোগ পেলে তা গ্রহণ করব।”

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় কমেডি ধারবাহিক Taarak Mehta Ka Ooltah Chashmah। এই ধারাবাহিকে দয়া বেহেনের চরিত্র নিয়ে ডামাডোল যেন কিছুতই কাটছে না। একটানা ১৪ বছর Taarak Mehta Ka Ooltah Chashmah এই ধারবাহিকটি দর্শকের মনোরঞ্জন করে আসছে। কিন্তু, মাঝপথে এই শো ছেড়ে বেড়িয়ে যান এই ধারবাহিকের অন্যতম প্রিয় চরিত্র দয়া বেন ওরফে দিশা ভকানি।

মাতৃত্বকালীন ছুটি কাটানোর পর আর এই ধারাবাহিকে ফিরে আসেননি দিশা। উল্লেখ্য, এই ধারাবাহিকের প্রযোজক অসিত মোদী এক বিবৃতিতে জানিয়ে দিয়েছেন দিশা আর কোনওদিনই এই ধারাবাহিকে ফিরবেন না। সংসারেই মনোবেশন করেছেন অভিনেত্রী।

[ad_2]

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here