Seoul Halloween Stampede : সিওলের হ্যালোউইন ফেস্টিভ্যালে পদপিষ্ট হয়ে প্রয়াত জনপ্রিয় কোরিয়ান পপ তারকা – k pop singer actor lee ji han passes away in seoul halloween stampede here is what his agency said

0
21

[ad_1]

K-Pop Singer Lee Ji Han Death During Seoul Halloween Stampede : সিওলের হ্যালোউইন ফেস্টিভ্যালে পদপিষ্ট হয়ে মৃত দক্ষিণ কোরিয়ার K-Pop Singer Lee Ji Han -এর। এতদিন এই খবরের সত্যতা যাচাই করা সম্ভব হচ্ছিল না। কারণ, তাঁর এজেন্সি চুপ ছিল এতদিন। এবার বিষয়টি নিশ্চিত করা হল।

 

হাইলাইটস

  • সিওলের হ্যালোউইন ফেস্টিভ্যালে পদপিষ্ট হয়ে মৃত্যু হল দক্ষিণ কোরিয়ার অভিনেতা লি জি হান-এর।
  • অভিনেতার এজেন্সি 935 এন্টারটেইনমেন্ট ওই খবর নিশ্চিত করেছে।
  • পদপিষ্টের ঘটনায় কমপক্ষে ১৫০-র বেশি মানুষের মৃত্যু হয়েছে বলে খবর।
সিওলের হ্যালোউইন ফেস্টিভ্যালে পদপিষ্ট হয়ে মৃত্যু হল দক্ষিণ কোরিয়ার অভিনেতা লি জি হান-এর। অভিনেতার এজেন্সি 935 এন্টারটেইনমেন্ট ওই খবর নিশ্চিত করেছে। পদপিষ্টের ঘটনায় কমপক্ষে ১৫০-র বেশি মানুষের মৃত্যু হয়েছে বলে খবর। প্রয়াত অভিনেতার এজেন্সির জানিয়েছে, “তারা আশা করেছিলেন খবরটি ভুয়ো। কিন্তু, পরে তারা জানতে পারেন গত ২৯ অক্টোবর সিওলে হ্যালোউইন ফেস্টিভ্যাল চলাকালীন সত্যিই পদপিষ্ট হয়ে ঘটনায় মৃ্ত্যু হয় অভিনেতা লি জি হান-এর। তিনি শান্তিতে বিশ্রাম করুন।” ঘটনায় 935 এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে শোকপ্রকাশ করা হয়েছে। অভিনেতার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে বলেও জানানো হয়েছে।
Seoul Halloween Stampede: অভিশপ্ত ‘ভুতুড়ে পার্টি’-তে মৃত্যুফাঁদ, আর কোথায় হয় ‘হ্যালোউইন’ উৎসব?
২৪ বছর বয়সী হানের সহ অভিনেতারা আগেই ইনস্টাগ্রামে তাঁর মৃত্যুর খবর শেয়ার করেছিলেন। জি হান চিরবিদায় নিয়েছেন বলে জানান কোরিয়ান অভিনেতা পার্কি হি সিওক, কিম ডো হিউন এবং চো জিন হিউং। দক্ষিণ কোরিয়ার জনগণকে প্রয়াত অভিনেতাকে শেষ বিদায় জানানোর আবেদন করেন তাঁরা।
South Korea Halloween Incident : সিওলের রাস্তায় স্তূপাকৃত মৃতদেহ! কেন আনন্দের ‘ভুতুড়ে পার্টি’ হঠাৎ ‘মৃত্যুপুরী’?
উল্লেখ্য, গত শনিবার রাতে সিওলের হ্যালোউইন ফেস্টিভ্যালে পদপিষ্ট হয়ে অন্তত ১৫০ জনের বেশি মানুষের মৃত্যু হয়েছে বলে খবর। আন্তর্জাতিক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, হতাহতদের বেশিরভাগই কিশোর এবং তরুণ। স্থানীয়দের পাশাপাশি পদপিষ্ট হয়ে অন্তত ২৬ জন বিদেশি নাগরিকেরও মৃত্যু হয় বলে জানিয়েছে সংবাদমাধ্যম। মৃতরা আমেরিকা, চিন, ইরান, থাইল্যান্ড, শ্রীলঙ্কা, জাপান, অস্ট্রেলিয়া, নরওয়ে, ফ্রান্স, রাশিয়া, অস্ট্রিয়া, ভিয়েতনাম, কাজাখস্তান এবং উজবেকিস্তানের বাসিন্দা বলে জানা গিয়েছে। স্থানীয়দের দাবি, সিওলের ওই এলাকায় Halloween -এর দিন ভিড় থাকেই। কিন্তু ঘটনার দিনের মতো ভিড় এর আগে কখনও হয়নি বলে দাবি তাঁদের।
Seoul Halloween Stampede : মৃত্যুপুরী সিওল! হ্যালোউইন বিপর্যয়ে প্রাণ হারালেন ১৫১ জন
কোভিড অতিমারির পর সিওলে বড় করে হ্যালোউইন ফেস্টিভ্যালের আয়োজন করা হয়েছিল। আনন্দে সামিল হতে শহরে জড়ো হয়েছিলেন অন্তত হাজার দশেক মানুষ। ঘিঞ্জি সরু রাস্তায়, হ্যালোউইনের পার্টির আয়োজন করা হয়েছিল বলে জানা যায়। আচমকাই ভিড়ের মধ্যে হুড়োহুড়ি শুরু হলে ঘটনাটি ঘটে বলে জানা গিয়েছে।

এদিকে সিওলের ঘটনায় গভীর শোকপ্রকাশ করেছেন দক্ষিণ কোরিয়ার প্রেসিডেন্ট ইউন সুক ইওল। সরকারের পক্ষ থেকে জাতীয় শোক ঘোষণা করা হয়েছে। অভিনেতা লি জি হানের মৃত্যু ঘটনায় বেশ কয়েকটি শো স্থগিত ও বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন ওই দেশের পপ তারকাদের পক্ষ থেকে। উৎসবমুখর শহর থেকে ভয়াবহ ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ঠিক কী কারণে এই ঘটনা, তা স্পষ্ট জানা যায়নি।

Eisamay News App: আশপাশের তাজা ও গুরুত্বপূর্ণ খবর বাংলায় পড়তে ডাউনলোড করুন এই সময় অ্যাপ

[ad_2]

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here