Ranveer Singh : বাজিরাওয়ের ঝুলিতে Etoile d’Or সম্মান, পুরস্কার হাতে আবেগঘন রণবীর – ranveer singh honoured with etoile d or award at marrakech internatioal film festival

0
8

[ad_1]

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা রণবীর সিং অভিনয় দক্ষতায় হিন্দি ছবির দর্শকের মন করেছেন। শুধু অভিনয়ই নয়, রণবীরের নাচের স্টাইলেও ফিদা ভক্তরা। রিল লাইফ হোক বা রিয়েল লাইফ, রণবীর নিজস্ব স্টাইলে সকলের মন জয় করে নেন। দেশ ছাড়িয়ে বিদেশের মাটিতেও দেখা গেল সেই একই চিত্র। Marrakech আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনের দিনেই রণবীর জাদুতে বুঁদ উপস্থিত সকলে। আন্তর্জাতিক স্তরের অনুষ্ঠানের মঞ্চেও বলিউডের হিট মুভি গাল্লি বয়ের ব়্যাপ নম্বরের তালে কোমড় দুলিয়ে মঞ্চ মাতালেন বলি সুপারস্টার রণবীর সিং (Ranveer Singh)। Etoile d`Or সম্মানে সম্মানিত হন অভিনেতা। ট্রফি হাতে আবেগতাড়িত হয়ে কী বললেন রণবীর?

Deepika Padukone Ranveer Singh : ডিভোর্সের গুঞ্জনকে মিথ্যা প্রমাণ করে ‘চুম্মে কা ওয়াদা’ দীপিকার! অধীর রণবীর
আন্তর্জাতিক সংবাদসংস্থার খবর অনুযায়ী, “এটা একটা অন্ধকারাচ্ছন্ন অধ্যায়। যখম আমি আমার চারপাশের পৃথিবীকে দেখি তখন নজরে পড়ে সকলে কত দুঃখ-কষ্ট, যন্ত্রনার মধ্যে দিয়ে দিন যাপন করছেন। একজন অভিনেতা বা বিনোদনকারী হিসাবে তাঁদের মুখে হাসি ফোটানোর যেটুকু ক্ষমতা আমার রয়েছে আমি সেটা প্রয়োগ করার চেষ্টা করি। “

Ranveer Singh Car : গাড়ির বিমার মেয়াদত্তীর্ণ? সত্যিটা প্রকাশ্যে আনলেন রণবীর সিং
Marrakech আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের পরে Jemaa El Fna Square-এ যান অভিনেতা। রণবীর সিং, দীপিকা পাডুকোন আর প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত আইকনিক মুভি বাজিরাও মস্তানির স্ক্রিনিং হচ্ছিল সেখানে।

Deepika Padukone Ranveer Singh : ‘আমার মুখ দেখে…’, বিচ্ছেদের গুঞ্জন নিয়ে মুখ খুললেন দীপিকা
ব্লকব্লাস্টার মুভি বাজিমরাও মস্তানির পপুলার ট্র্যাক Malhari-এর তালে নেচে উপস্থিত দর্শকের মনোরঞ্জন করলেন রণবীর। ভক্তদের জন্য গাল্লি বয়ের ব়্যাপ নম্বরের সঙ্গে সেখানেও ফের নাচতে দেখা গেল রণবীরকে।

অভিনেতার সংযোজন, “আমাকে একটা স্টেজে তুলে দিয়ে হাতে মাইক্রোফোন ধরিয়ে দিল। সেই মুহূর্তে আমার মনে হচ্ছিল হয় আমি গান গাই, না হয় নাচ করি তা নাহলে একটা ছবি দেখাই বা কোনও সিনেমার গল্প বলি।”

উল্লেখ্য, ২০১২ সালে Marrakech আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে অমিতাভ বচ্চন, শাহরুখ খান ও আমির খানের মতো ভারতের সেরা তারকাদের সম্মানিত করা হয়েছে। উল্লেখ্য, সেই বছর ভারতীয় সিনেমার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যেই কিংবদন্তী শিল্পীদের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে আমন্ত্রন জানানো হয়েছিল।

Marrakech আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সঞ্চালক Nabila Kilani জানিয়েছেন ১১ নভেম্বর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত চলবে এই বিশেষ অনুষ্ঠান। আগামী ডিসেম্বরে সেলুলয়েডে মুক্তি পাবে রোহিত শেট্টি পরিচালিত ও রণবীর সিং অভিনীত মুভি সার্কাস।

এছাড়াও ‘বাজিরাও‘-এর ঝুলিতে রয়েছে রকি অউর রানি কি প্রেম কাহিনি। করণ জোহরের নির্দেশনায় এই ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করতে দেখা যাবে রণবীর সিং ও আলিয়া ভাট জুটিকে।

[ad_2]

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here