Aindrila Sharma News: ‘গুজব ছড়াবেন না, ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করুন’, বার্তা সৌরভের – saurav das shares a facebook post regarding health update of aindrila sharma

0
24

[ad_1]

অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। ক্যানসারকে জয় করে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছিলেন তিনি। কিন্তু, মঙ্গলবার রাতে আচমকাই তিনি অসুস্থ হয়ে পড়েন। তাঁকে তড়িঘড়ি ভর্তি করা হয়েছে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে। ঐন্দ্রিলার সঙ্গে রয়েছেন তাঁর বন্ধু সব্যসাচী চৌধুরীও। এবার ঐন্দ্রিলা প্রসঙ্গে আপডেট দিয়ে একটি গুরুত্বপূর্ণ ফেসবুক পোস্ট করলেন অভিনেতা সৌরভ দাস। তিনি একটি ফেসবুক পোস্টে লিখেছেন, “সকলের উদ্দেশে জানাচ্ছি, ঐন্দ্রিলার স্বাস্থ্য নিয়ে জল্পনা করবেন না। আমি এবং Dibya আছি Sabyasachi র সঙ্গে শুরু থেকেই । ফোন ধরার মতো পরিস্থিতিতে আমি নেই। সঠিক সময় সব্য জানিয়ে দেবে যেমন ও সবসময় করে। আপনাদের ভালোবাসা-চিন্তার জন্য ধন্যবাদ। ওর জন্য (ঐন্দ্রিলা) প্রার্থনা করবেন।” মঙ্গলবার রাত থেকে ঐন্দ্রিলার পরিবারের পাশাপাশি হাসপাতালে রয়েছেন সব্যসাচীও, তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর এমনটাই।

Aindrila Sharma : অপারেশনের ৩৬ ঘণ্টা পর‌ও কাটেনি সংকট, ভেন্টিলেশনেই ঐন্দ্রিলা
কঠিন সময়ে বন্ধুর পাশে রয়েছেন সৌরভ, নিজেই তা জানিয়েছেন। মঙ্গলবার রাতে হাসপাতালে অস্ত্রোপচার করা হয় ঐন্দ্রিলার। বৃহস্পতিবার হাসপাতালের তরফে জানানো হয়, এখনও ভেন্টিলেশনেই রয়েছেন ঐন্দ্রিলা। তাঁর শারীরিক অবস্থা এখনও ‘ক্রিটিক্যাল’। চিকিৎসকরা জানাচ্ছেন, ভেন্টিলেশন থেকে বার করা না হলে তিনি বিপন্মুক্ত, তা বলা সম্ভব নয়। এদিকে ঐন্দ্রিলার পরিবারের সকলেই উদ্বিগ্ন। অভিনেত্রী বুধবার রাতে একবার চোখ খুলেছিলেন বলে জানিয়েছেন তাঁর চিকিৎসক।

ঠিক কী হয়েছিল ঐন্দ্রিলার?
অভিনেত্রীর মা সংবাদমাধ্যমে জানিয়েছেন, মঙ্গলবার রাতে ঐন্দ্রিলা জানিয়েছিলেন তাঁর ডান হাতে কোনও ‘মুভমেন্ট’ নেই। কয়েক মিনিটে তাঁর গোটা শরীর অবশ হয়ে যায় এবং তিনি বমি করতে শুরু করেন বলে জানা গিয়েছে। খবর পেয়ে ঐন্দ্রিলার বাড়িতে দৌড়ে যান তাঁর বন্ধু সব্যসাচী। তাঁকে নিয়ে যাওয়া হয় হাওড়ার বেসরকারি হাসপাতালে। সেখানেই চিকিৎসারত ঐন্দ্রিলা।

Aindrila Sharma : প্রেমিক সব্যসাচীকে জন্মদিনের শুভেচ্ছা, একরাতের মধ্যে এলোমেলো হয়ে গেল ঐন্দ্রিলার পৃথিবী
এদিকে সুস্থ হয়ে শ্যুটিং ফ্লোরে ফিরুক ঐন্দ্রিলা, চাইছেন তাঁর ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় তাঁর জন্য আরোগ্য কামনা করছেন বহু মানুষ। উল্লেখ্য, ২০১৫ সালে ঐন্দ্রিলা ক্যানসারে আক্রান্ত হন। সেই সময় তিনি সুস্থ হয়ে উঠেছিলেন। ঐন্দ্রিলার এক ভক্ত সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “আপনাকে অতীতে বরাবর লড়াই করে জীবন-যুদ্ধে জয়ী হতে দেখেছি। এই বারও আমি একইরকমভাবে চাই আপনি দ্রুত জয়ী হোন। আপনার আরোগ্য কামনায় প্রার্থনা করছি।”

(ছবি সৌজন্যে ফেসবুক Sourav Das, Aindrila Sharma )
বিনোদনের আরও খবরের জন্য ক্লিক করুন। প্রতি মুহূর্তে খবরের আপডেটের জন্য চোখ রাখুন এই সময় ডিজিটালে

[ad_2]

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here